hdupload99,bdmusic25,kaspermovie,antidiary,findhdmusic,hdmusic33,HDmusic24,videohd24,hdmusic90,bdmu

hdupload99,bdmusic25,kaspermovie,antidiary,findhdmusic,hdmusic33,HDmusic24,videohd24,hdmusic90,bdmusic23,bdmusic420,HDMusicBoss,bdmusic440,bdmusic25,bdmusic365

STAY WITH US

Responsive Ads Here

Thursday 13 April 2017

[Mega Post] DoridVpn হ্যাক করে এবার জিপি সিমে চালান আনলিমিটেট ফ্রি নেট, কোন লিমিট নেই

আসসালামুয়ালাইকুম,
আবার ও আমি কাফি হাসান ফিরে এলাম জিপি পিসি ফ্রি নেট নিয়ে যদিও কারো তেমন কোনো প্রব্লেম হয় নাই।তবে,কারো কারো সমস্যা হয়েছে পাসওয়ার্ড দিয়ে ফাইল এক্সট্রাক্ট করতে,সাইন আপ করতে,কেউ কেউ আবার নাকি কানেক্ট করতে পারেন নাই,ইত্যাদি ইত্যাদি ইত্যাদি।আমি বলব ভাই ভালো করে আমার টিউন টা পড়ে কাজ করেন অবশ্যই হবে।খুব ভালো রিস্পোন্স পেয়েছি আপনাদের থেকে।তাই বেশী দেরী না করে আবার ও আমি চলে এলাম কীভাবে প্রিমিয়াম(DroidVPN)সার্ভার দিয়ে ব্যাবহার করব ফ্রি নেট।তবে আগেই বলছি এই নিয়মে যদি আপনি পিসিতে প্রিমিয়াম সার্ভার ইউস করতে চান তাহলে আপনার ধৈর্য থাকতে হবে।যদি আপনার ধৈর্য না থাকে তবে লিভ দিস পেজ প্লিজ।আমি আবার ও বলছি যদি আপনি প্রিমিয়াম সার্ভার ব্যাবহার করতে চান তাহলে আপনাকে ধৈর্য থাকতে হবে। অনেক অনেক বার চেষ্টা করতে হবে সো,আপনার ধৈর্য লাগবেই।মনোযোগ দিয়ে আমার টিউন টা পড়ে তারপর ট্রাই করবেন।
DroidVPN এ গিয়ে যেকোন একটি Free Server সিলেল্ট করে নিন।আগের নিয়মেই সব সেটিং থাকবে।এবার লোডিং হবার আগেই(২-৩ সেকেন্ডের মধ্যেই) যেকোন প্রিমিয়াম সার্ভার( আমি সাজেষ্ট কবব Tokyo or Moscow সিলেক্ট করতে) সিলেক্ট করে দিন। তবে যদি আপনি Tokyo সি্লেক্ট করেন তাহলে আপনি অনেক স্পিড পাবেন।তবে যদি Tokyo সার্ভার ব্যাবহার করতে চান তবে আপনার অনেক সময় দিতে হবে।বার বার ডিসকানেক্ট হয়ে যাবে ,Error দেখাবে কিন্তু আপনাকে বার বার ট্রাই করে যেতে হবে। তবে MOscow এর সার্ভার ২ টাও খারাপ না।মোটামুটি চলে।তবে সমস্যা একটাই স্পীড কম। তবে এ ক্ষেত্রেও আপনাকে অনেক সময় দিতে হবে। বার বার ডিসকানেক্ট আর ইরর দেখানোর কারনে আপনার মধ্যে একটা বিরক্ত চলে আসবে ।

download link

আমার কানেক্ট করার স্ক্রীনশট দেখুনঃ

কোনো সমস্যা হলে আবশ্যই জানাবেন।আপনার উপকার করতে পারলেই আমার টিউনটি সার্থক।